Local Time

Translate in your Language

না হয় এটাই আমার সুখ

জানি আমার কথা গুলো তোমার কখনো জানা হবে না
আমি তোমাকে হাজার চেষ্টা করেও আমার মনের কথা গুলো বলতে পারবোনা
বুঝাতে পারবোনা তোমাকে কতটা ভালবাসি
বলতে পারবোনা তোমাকে ছাড়া জীবনটা আমার কতটা নিঃস্ব মনে হয়
জানি আমার কাছে যা ভালবাসা তা তোমার কাছে অবহেলিত কোন আক গল্প
জানি তুমি আমাকে কখনো কাছে টেনে নিবানা
জানি আমার মুখে তোমাকে ভালবাসি বলতে চাওয়াটা আকাশের চাঁদ পাওয়ার মতো
তাই যতোটুকু কাছে আছি এতেই আমি সন্তুষ্ট
কিন্তু জানিনা কেন বার বার বলতে ইচ্ছা করে
আমি তোমাকে ভালবাসি
অনেক বেশি ভালবাসি......

জানিনা কেন আশা তোমাকে নিয়ে
শুধু একটা কথা এ জানি
বিধাতা যদি আমাকে একটা আশা পুরন করার সুযোগ দিতে চাইতো তবে আমি শুধু তোমাকে ই চাইতাম
বলবনা তোমাকে কিছুই
যদি কখনো বুঝার ক্ষমতা হয় তবে
বুঝে নিও......।।
কেন বলবনা জানো?
যদি বলার পর তোমাকে হারিয়ে ফেলি তাই...।
পেয়ে হারানোর চেয়ে পাওয়ার মিথ্যা আশায় বাচাটাতে যে অনেক শান্তি আছে......

No comments:

Post a Comment