Local Time

Translate in your Language

বুঝে নাও তোমাকে কতটা ভালোবাসি



বুঝে নাও তোমাকে কতটা ভালোবাসি
কি বুঝতে পারলে না?.
.না
বুকের বাম পাশের হৃদ স্পন্দিত হচ্ছে
তাঁকে ছুঁয়ে অনুভব করে বুঝে নাও
সে যতবার স্পন্দিত কম্পন হবে আমার ভালোবাসা তার থেকেও বেশি...
বুঝে নাও তোমাকে কতটা ভালোবাসি
মেঘের গর্জন যখন বার বারই গুড়ুম গুড়ুম শব্দে কেঁপে উঠে পৃথিবী
তার চেয়ে গর্জে ওঠে আমার হৃদ স্পন্দনের প্রতিধ্বনি
বুঝে নাও তোমাকে কতটা ভালোবাসি .
..কি বুঝতে পারলে না?
...............না
আকাশের রঙধনু রঙের খেলায় যত দূর দ্বিপ শিখা ভেসে যায়
আমার মনের রং তুলি হয়তোবা তার চেয়ে বেশি এঁকে যায়
ভালোবাসার ক্যানভাসে ভালোবাসা ভেসে যায়
বুঝে নাও তোমাকে কতটা ভালোবাসি
...কি বুঝতে পারলে না?
........না
আকাশের ঝুম বৃষ্টির ফোঁটা যেকটা তুমি ধরতে পারবে
সেটাই হবে তোমার আমার প্রতি ভালোবাসা
আর যে কটা তুমি ধরতে পারবে না
সে সব বৃষ্টির ফোঁটা হবে তোমার প্রতি আমার ভালোবাসা
বুঝে নাও তোমাকে কতটা ভালোবাসি
...............কি বুঝতে পারলে না?
চুপ তুমি কেন? তোমাকে ভালোবাসি মেঘের আড়াল থেকে
বজ্রের পাশ ঘেঁষে সূর্যের আলোরনে ভালোবাসবো তোমাকে
চোখের অশ্রু দিয়ে রক্তের রিক্ত বেদনে
শুধু অবাগ তুমি আজ তোমার দৃষ্টি বড্ড ভাঁড়ি
তাও বুঝে নিও চির জীবন তোমাকে ভালোবাসি