Local Time

Translate in your Language

ভালো থেকো প্রিয়া , আমায় মনে নাই বা রেখো

অনেকবার তোমাকে বলতে চেয়েছি , তার
থেকে বেশি আমি তোমার কাছ থেকে
শুনতে চেয়েছি | আমি পারিনি সেই দিন
বলতে তোমায় সেই তিনটি শব্দ | কেনো যে
পারিনি , তার কারন আজো অজানা | শুধু
এটূকূ জানি আমি পারিনি বলতে তোমায় |
একটা ভয় , আমাকে কুড়ে কুড়ে খেতো | শুধু
মনে হতো তুমি আমায় ভুল বুঝবে নাতো ,
আমায় ছেড়ে চলে যাবে নাতো | স্কুল ,
কলেজে সব কঠিন অংকগুলো আমি পারতাম ,
পারতাম না শুধু সোজা গুলো | জীবনের
এক্সামেও ঠিক তাই ঘটলো আমার সাথে |
হ্যা প্রিয়া , আমি তোমাকে ভালোবাসি ,
বড় বেশি ভালোবাসি | এই কথাটাই
সেইদিন কোথায় ছিলো আমার ? আমি
জানি না , আমি কিচ্ছু জানি না , জানি
শুধুই তোমাকে |
আমি তোমার খোলা চুলে হারিয়ে যেতে
চাই , আমি চাই সবুজ ঘাসে তোমার কোলে
মাথা রাখতে, যেও না প্রিয়া প্লিজ যেও
না !!!! প্লিজ প্রিয়া প্লিজ !!!!!
বড় বেশিই ভালোবাসি আমি , শুধুই
তোমাকে , শুধুই তোমাকে |
আমি আছি শেষের পথে , তুমি সূচনায় ,
স্মৃতিগুলো এক করে দেয় তোমায় - আমায়
............
ভালো থেকো প্রিয়া , আমায় মনে নাই বা
রেখো ...............i

No comments:

Post a Comment